ময়মনসিংহ, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ । ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

একদিনে ময়মনসিংহে করোনায় ৫ জন আর উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

প্রকাশিত: জুন ২০, ২০২০

ময়মনসিংহে গত ৩৬ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৫ জন এবং স্বর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আরও ৩ জনসহ মোট ৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ময়মনসিংহে করোনায় মৃত্যু সংখ্যা ১৫ জন হল।

ময়মনসিংহ সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম জানান, করোনায় আক্রান্ত গফরগাঁও উপজেলার মুখি মমজান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাকসুদা জাহান মুর্শিদীকে (৪৫) এস কে হাসপাতাল থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হলে বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। এছাড়া বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যান নগরীর সেহড়া এলাকার মরিয়ম বেগম (৬৫) ও নান্দাইলের পাঁচরুখি গ্রামের মোরসালিন (২০)। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটায় ত্রিশাল উপজেলার নাজমা (২০) ও সন্ধ্যা সাতটায় আবুল কাশেম (৬৫) মারা যান।

সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নগরীর কালিবাড়ি এলাকার বৃদ্ধ জালাল উদ্দিন (৭৫) বৃহস্পতিবার সকালে এস কে হাসপাতালে ভর্তির পর মারা যান এবং রাতে ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামের ইব্রাহিম খলিলকে কুর্মিটোলায় নেওয়া পথে মারা যান। শুক্রবার রাত ৮ টা ৩০ মিনিটে নেত্রকোনার আব্দুল হামিদ (৭০) এস কে হাসলপাতালে ভর্তি করার পর মারা যান। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এই বিভাগের সর্বশেষ