ময়মনসিংহ, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ । ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহে ‘কঠোর লকডাউনের’ দু’দিনে ২৫৮ মামলায় জরিমানা আড়াই লক্ষাধিক

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১

আট দিনের কঠোর লকডাউনের দুই দিনে ময়মনসিংহে ২৫৮ মামলায় আড়াই লক্ষাধিক টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে মামলা ও জরিমানা আদায় করে আদালত।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, ময়মনসিংহে কঠোর লকডাউনের ১ম দিন বুধবারে মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও স্বাস্থ্যবিধি সঠিক ভাবে পালনে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৪০ মামলায় ৮৭ হাজার ৩০০ টাকা এবং দ্বিতীয় দিন বৃহস্পতিবার ১১৮ টি মামলায় ১ লক্ষ ৭৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয় পাশাপাশি জনসাধারনদের সতর্ক করা হয়।

জানা যায়, জেলা শহরে প্রতিদিন চারটিসহ প্রতি উপজেলায় একটি করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় মাস্ক বিতরণ চলছে।

 

 

এদিকে কঠোর লকডাউনের প্রথম দিন বুধবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৩০০টি নমুনা পরীক্ষা করে ৯১ জনের করোনা শনাক্ত হয় এবং বৃহস্পতিবার ১৭৪ টি নমুনা পরীক্ষা করে নতুন করে শনাক্ত হয়েছে আরও ৪৪ জন।

 

 

যার মাঝে সিটিকর্পোরেশন এলাকায় ২৭ জন, নান্দাইল উপজেলায় ২জন, ঈশ্বরগঞ্জে ১ জন, গৌরীপুরে ১ জন, ফুলপুরে ১ জন, মুক্তাগাছায় ১জন, ফুলবাড়ীয়ায় ৪ জন, ত্রিশালে ২ জন, ভালুকায় ৩ জন ও গফরগাঁওয়ে ২ জন নতুন করে শনাক্ত হয়েছে।

এই বিভাগের সর্বশেষ