ময়মনসিংহ, ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ । ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহে পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ৪ জন আটক

প্রকাশিত: মে ৭, ২০২১

ময়মনসিংহে পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে র‌্যাব। এ সময় পর্নোগ্রাফি ব্যবসার কাজে ব্যবহৃত তিনটি ডেস্কটপ কম্পিউটার, পাঁচটি স্পিকার, ছয়টি কার্ড রিডার ও অন্যান্য ইলেক্ট্রনিক সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৪ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার চুরখাই বাজার থেকে তাদের আটক করা হয়। ময়মনসিংহ র‌্যাব ১৪ কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

আটকরা হলেন-মো. ইউসুফ আলীর ছেলে মো. সুজন মিয়া (২৩), মো. গফুর মিয়ার মো. আনোয়ার হোসেন (২৬), মৃত সাহেব আলীর ছেলে মো. হৃদয় (২১), মো. জামাল উদ্দিনের ছেলে মো. বাদশা মিয়া। তারা সবাই সদর উপজেলার চুরখাই এলাকার বাসিন্দা।

র‌্যাব ১৪-এর সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন বলেন, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১৪-এর একটি দল সদর উপজেলার চুরখাই বাজারের তৈয়ব মার্কেটের সুজন কম্পিউটার, আনোয়ার কম্পিউটার এবং বাজারের মফিজ মার্কেটের বাদশা কম্পিউটার নামক দোকানে অভিযান চালায়। এসময় ওই তিনজনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, তারা দীর্ঘদিন ধরে এসব দোকান ভাড়া নিয়ে পর্নোগ্রাফি ব্যবসা চালিয়ে যাচ্ছেন। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের সর্বশেষ