ময়মনসিংহ, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ । ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, প্রেমিক পলাতক

প্রকাশিত: জুন ৬, ২০২০

ময়মনসিংহে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছে ১৮ বছর বয়সী এক তরুণী। অন্যদিকে প্রেমিকা বাড়িতে আসার খবর পেয়ে প্রেমিক মাসুম (২০) বাড়ি থেকে পালিয়ে যায়।

ঘটনাটি ময়মনসিংহের ভালুকায় মল্লিকবাড়ি বাজার সংলগ্ন ফকিরভিটা এলাকায়। গত দুইদিন ধরে অনশন চলালাচ্ছে মেয়েটি। বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালীমহল উঠে পড়ে লেগেছে বলে জানা গেছে।

 

মেয়েটির অভিযোগ, মল্লিকবাড়ি ফকিরভিটা এলাকার মৃত হাসেন আলীর ছেলে মাসুম মিয়ার সাথে তার প্রায় পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। বিয়ের প্রলোভনে ছেলেটি তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্কও করেছে।

পরে শারীরিক সম্পর্কের ঘটনা জানাজানি হলে ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায় মেয়ের পরিবার। এতে প্রেমিকের পরিবার মেনে না নেয়ায় বাধ্য হয়ে প্রেমিক মাসুমের বাড়িতে বিয়ের দাবিতে আমরণ অনশনে বসেছে সে।

শেষ তিন মাস ধরে মেয়েটির সাথে ছেলের কোন প্রকার যোগাযোগ নাই। মেয়ে ফোন করলেও ধরে না। তাই নিরুপায় হয়ে সে ছেলের বাড়িতে আশ্রয় নিয়েছে।

 

এদিকে প্রেমিক মাসুম বিয়ে করতে অসম্মতি জানিয়ে ঘটনার পর থেকেই পালাতক রয়েছে। মেয়েটি সাংবাদিকদের বলেন, আমি এখান থেকে যাবো না। বিয়ে না করলে আত্মহত্যা করবে বলেও হুমকি দিয়েছে ভুক্তভোগী মেয়েটি।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের সর্বশেষ