ময়মনসিংহ, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ । ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহ নগরীতে মাস্ক না পড়ায় ১২ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: জুন ১১, ২০২০

জেলা প্রশাসন ময়মনসিংহ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মো. মাঈদুল ইসলাম গতকাল ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় মাস্ক ব্যতিত বাইরে ঘোরাঘুরি করে করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি সৃষ্টির অপরাধে নগরীর স্টেশন রোড, টাউনহল মোড়, শম্ভুগঞ্জ ব্রিজ এলাকায় ৯ জন ব্যক্তিকে অর্থদণ্ড প্রদান করেন।

এ সময় তিনি গণপরিবহনের স্বাস্থ্যবিধি মনিটরিং করেন। মাস্ক ব্যতিত যাত্রী উঠানোর অপরাধে এবং নির্ধারিত সংখ্যক যাত্রীর অতিরিক্ত যাত্রী তোলার অপরাধে কয়েকটি বাসে অর্থদণ্ড প্রদান করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাঈদুল ইসলাম অভিযান পরিচালনাকালে মাস্ক ছাড়া চলাচলকারী ব্যক্তিদেরকে জরিমানা প্রদান করলেও টাউনহল মোড় এলাকায় মাস্ক ব্যবহারে উৎসাহিত করেন এবং কিছু ব্যক্তির মাঝে মাস্ক উপহার প্রদান করেন।

অভিযানকালে তিনি পথচারীদের কাছ থেকে ভবিষ্যতে মাস্ক ব্যতিত বাইরে বের না হওয়ার প্রতিশ্রুতি নেন। মাস্ক ব্যতিত বাইরে চলাচলের উপর জেলা প্রশাসন ময়মনসিংহ কর্তৃক কঠোরভাবে মনিটরিং করা হবে মর্মে জনগণকে স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজনীয় কাজ সম্পন্ন করতে অনুরোধ করেন। মোট ৯ টি মামলায় ১২ হাজার ২০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

সুত্রঃ কালের কণ্ঠ

এই বিভাগের সর্বশেষ