ময়মনসিংহ, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ । ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘বার্সেলোনায় না গিয়ে ভালোই হয়েছে’

প্রকাশিত: জুন ৬, ২০২০

বার্সেলোনা বিশ্বের অনেক ফুটবলারের জন্যই স্বপ্নের ক্লাব। কাতালান ক্লাব থেকে প্রস্তাব এলে ‘না’ করবেন, এমন খেলোয়াড় বিশ্বে খুব কমই আছে।

তবে পিএসজির তারকা ফুটবলার অ্যাঙ্গেল ডি মারিয়া বলেছেন, বার্সেলোনায় না যাওয়াটা আমার জন্য ভালোই হয়েছে,কারণ আমি এখনও প্যারিসেই ভালো আছি। ৩২ বছর বয়সী আর্জেন্টাইন তারকা আরও বলেন, ইউরোপের ক্যারিয়ার আমি পিএসজিতেই শেষ করতে চাই। এই মুহূর্তে আমার এটাই একমাত্র টার্গেট।

 

তবে বার্সেলোনায় খেলার জন্য ডি মারিয়াকে বিক্রির প্রস্তাব দেয়া হয়েছিল কিন্তু পিএসজি সেই প্রস্তাবে সায় দেয়নি। ফরাসি ক্লাবটির এই সিদ্ধান্তে খুশিই আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া।

 

২০১৭ সালে দল বদলের বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। তার জায়গা পূরণে বার্সেলোনা ফরাসি ক্লাব থেকেই আনতে চেয়েছিল ডি মারিয়াকে। পিএসজি তাকে বিক্রি না করায় শেষ পর্যন্ত বরুশিয়া ডর্টমুন্ড থেকে উসমান ডেম্বেলকে নিয়ে আসে বার্সেলোনা।

তিন বছর আগের সেই দল বদল নিয়ে ডি মারিয়া বলেন, আমি প্যারিসে সুখেই ছিলাম এখনও আছি। বার্সেলোনা আমাকে দলে নেয়ার চেষ্টা করেছিল। দুই ক্লাবের মধ্যে আলোচনাও হয়েছিল, কিন্তু পিএসজি আমাকে বিক্রি করতে চায়নি তাতে আমি খুশি আছি। সুত্রঃ লেকিপ

এই বিভাগের সর্বশেষ